September 16, 2024
অপরাধ

ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রীকে ইফটিজিংয়ের অভিযোগে দুই যুবক আটক

জসীম উদ্দিন ইতি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে কলেজ ছাত্রীকে ইফটিজিংয়ের অভিযোগে দুই যুবক আটক করেছে পুলিশ। আজ রোববার (২২মে) সকালে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে এ ঘটনা ঘটে।
শিক্ষার্থী ও পুলিশ জানায়, কলেজে আসার জন্য দুই শিক্ষার্থী যানবাহনের জন্য অপেক্ষা করছিল। এসময় এক ব্যাটারি চালিত অটো রিক্সা চালক তাদের নিয়ে কলেজের উদ্যেশ্যে রওনা দেয়। চলন্ত অবস্থায় পাশে বসে থাকা রাজু নামে এক যুবক তাদের শরিরে হাত দেয়।  
পরে কৌশলে ওই দুই শিক্ষার্থী ড্রাইভারসহ দুজনকে কলেজ কর্তৃপক্ষের কাছে নিয়ে আসে। কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে তাদের আটক কওে পুলিশে খবর দেয়। পুলিশ আসার আগ মুহুর্তে ঘটনা ছড়িয়ে পরলে কলেজের সামনের সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। ভুক্তবোগীদের অভিযোগ ড্রাইভারের যোগসাজসেই এমন ঘটনা ঘটনো হয়েছে। অবিলম্বে তাদেও গ্রেফতার করে শাস্তি প্রদান করতে হবে। পরবর্তিতে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনের পর অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যায়।  আটককৃতরা হলেন রাজু হোসেন (২২) ও জনি হাসান (২৪) নামে দুই যুবক।  
আটককৃতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের চাকদহ গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাজু হোসেন (২২) ও একই ইউনিয়নের বামুনিয়া গ্রামের খোরশেদ আলীর ছেলে জনি হাসান। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডন জানান, ঘটনার প্রেক্ষিতে দুজনকে আটক করা হয়েছে। তদন্ত কওে ব্যবস্থা নেয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments