February 02, 2023
সারাদেশ

খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা;সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের অঙ্গীকার

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ ১৫ জুন দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই সভায় নির্বাচন কমিশন, প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনী ও প্রার্থীরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন প্রত্যাশা করে অঙ্গীকারবদ্ধ হোন।

রবিবার (২২ মে) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃংখলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী তাঁর বক্তব্যে বলেন, আমরা চাই ভোটাররা যাতে নিরাপদে ও নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এজন্য নির্বাচনী কাজে সংশ্লিষ্ট সকলকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। এই নির্দেশনা বাস্তবায়নে প্রার্থী ও সমর্থকদের স্বদিচ্ছা ও সহযোগিতা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার) বলেন, খানসামা উপজেলার জনসাধারণ শান্তিপ্রিয়। সকলের স্বদিচ্ছা ও প্রার্থীদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের ফলে নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে। তাই এ নির্বাচন নিয়ে কোনো রকম শঙ্কা থাকতে পারে না।

ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়ন জেলা নির্বাচন অফিসার শাহিনুর রহমান প্রামানিক, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, ওসি কামাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জিকরুল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা রতন কুমার বর্মন,বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, স্বতন্ত্র প্রার্থী দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ,জেলা পরিষদের সাবেক সদস্য শরিফুল ইসলাম প্রধান, গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ আব্বাস আরেফিন আহমেদ ও এই উপজেলা পর্যায়ে কর্মরত সংবাদকর্মীগণ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments