রাজনীতি

পীরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

পীরগঞ্জের মাটিতে বিএনপি'র মিছিল মিটিং প্রতিরোধ করার আল্টিমেটাম দেন আওয়ামীলীগ
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ বিএনপি-জামায়াত সমর্থিত জোটের দুঃস্কৃতিকারীরা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ ও দেশ বিরোধী বক্তব্যের প্রতিবাদে পীরগঞ্জে উপজেলা   আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সগযোগী সংগঠন ওই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে। আজ বৃহস্পতিবার বিকেলে পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কর্যালয় থেকে বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পীরগঞ্জ বঙ্গবন্ধু চত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রাজা সঞ্চালনা করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখে পীরগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি মাহমুদুল ইসলাম সাগর, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ্ মোঃ রতন, উপজেলা যুবলীগ নেতা ফিরোজ আহম্মেদ,উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবেদ আলী, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুর রাজ্জাক,উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাহমুদা বেগম, চৈত্রকোল ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহ্ মোঃ আরিফুজ্জামান, শানেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রেজাউল করিম চৌধুরী নান্নু, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আশিয়ার রহমান মাস্টার, পৌর আওয়ামীলীগ সভাপতি হাইফুজ্জামান ফুল, উপজেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান জুয়েল,উপজেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাংগাঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু প্রমুখ।  
বক্তারা পীরগঞ্জের মাটিতে বিএনপি'র মিছিল মিটিং প্রতিরোধ করার আল্টিমেটাম দেন। ২৪ ঘন্টার মধ্যে দুঃস্কৃতিকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার আহ্বান করেন।  

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments