অপরাধ

কুষ্টিয়ার কুমারখালীতে ধারালো অস্ত্রের কোপে কলেজ শিক্ষকের কব্জি বিচ্ছিন্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ধারালো অস্ত্রের কোপে কলেজ শিক্ষকের কব্জি বিচ্ছিন্ন হয়েছে।মঙ্গলবার (৩১ মে) দুপুরে বাঁশগ্রাম ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।
তিনি বলেন, কব্জি বিচ্ছিন্ন হওয়া ওই শিক্ষকের নাম তোফাজ্জেল হোসেন। তিনি বাঁশগ্রামের বাসিন্দা এবং বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক।পূর্ব শত্রুতার জেরে এ হামলা হয় বলে ধারণা করা হচ্ছে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বংশীতলা নতুন ব্রিজের উপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিলো এবং সেই রোলার মেশিনের পিছনে পূর্ব পরিকল্পনা মোতাবেক আগে থেকে প্রায় ১০-১৫ জন অজ্ঞাত লোক লুকিয়ে ছিলো। এসময় অধ্যাপক তোফাজ্জেল তার নিজ বাড়ি শালঘর মধুয়া থেকে কুষ্টিয়া শহরের দিকে আসার পথে বংশীতলা ব্রিজের উপর আসলে দূর্বৃত্তরা তার ওপর হামলা চালিয়ে ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসীরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments