খেলা

সেরা দুইয়ের লড়াইয়ে কুমিল্লাকে আগে ব্যাটিংয়ে পাঠাল রংপুর

শেষের দিকে এগোচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। রাউন্ড রবিন লিগের গ্রুপ পর্বের আজ (১০ ফেব্রুয়ারি) শেষ দিন। গ্রুপ পর্বের শেষ দিনের খেলায় মুখোমুখি হচ্ছে চার দল।
যেখানে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রংপুর রাইডার্স। দুই দলই টুর্নামেন্টে ১১ ম্যাচ শেষে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই এবং তিন নম্বর অবস্থানে আছে।
হাইভোল্টেজ ম্যাচটিতে দুই দলই অতি আকাঙ্ক্ষিত জয়ের লক্ষ্যে মাঠে নামছে। দুই দলের মধ্যে যে দলই জিতবে তারাই টুর্নামেন্টের গ্রুপ পর্ব শেষে শীর্ষ দুইয়ে থাকতে পারবে। টুর্নামেন্টে এখন পর্যন্ত সেরা দল সিলেট স্ট্রাইকার্সের পয়েন্ট গ্রুপ পর্ব শেষে ১৮। আজ যে দল জিতবে তারা ১৮ পয়েন্ট নিয়ে সিলেটের পাশে থাকতে পারবে।
এমন মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। দলটি ব্যাটিংয়ে পাঠিয়েছে বিপিএলের ইতিহাসে প্রথম দল হিসেবে টানা ৮ জয় পাওয়া কুমিল্লাকে।
এই ম্যাচে দুই দলই শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নেমেছে। এরমধ্যে কুমিল্লা শেষ ম্যাচে আন্দ্রে রাসেল এবং সুনিল নারিনকে নিয়ে গড়া শক্তিশালী জয় পাওয়া একাদশই মাঠে নামিয়েছে।
অন্যদিকে রংপুর এই ম্যাচে মাঠে নামিয়েছে ফরচুন বরিশাল থেকে ছিনিয়ে নেওয়া দুই আফগান তারকা ক্রিকেটার নাভিন উল হক এবং রহমানউল্লাহ গুরবাজকে। তাদের সঙ্গে বিদেশি কোটায় আছেন আজমতউল্লাহ ওমরজাই এবং টম কোহলার ক্যাডমোর।
রংপুর রাইডার্স একাদশ : নুরুল হাসান সোহান (অধিনায়ক), নাঈম শেখ, রনি তালুকদার, শামীম পাটওয়ারি, রাকিবুল হাসান, হাসান মাহমুদ, রিপন মণ্ডল, নাভিন উল হক, আজমতউল্লাহ ওমরজাই, রহমানউল্লাহ গুরবাজ এবং টম কোহলার ক্যাডমোর।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ, সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments